ইরানি বিশ্বাস মনে প্রানে দল ও সংগঠনের জন্য কাজ করছেন।ভোটারদের হৃদয়ে জায়গা করে নিলেন।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৬. জুলাই. ২০১৯ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

বাচসাস নির্বাচনে ইরানী বিশ্বাসের অংশগ্রহণ

বাংলাদেশের ঐতিহ্যবাহী সংগঠন(বাচাসাস) এর  নির্বাচন  সামনে  নিয়ে যাহা বলছেন।নাট্য পরিচালক ইরানি বিশ্বাস। সুযোগ আছে তাই কাজে লাগাতে চাই।আমি আমর  দল ও সংগঠনের জন্য কাজ করতে বেশি ভালবাসি।


বাচসাস নির্বাচনে ইরানী বিশ্বাসের অংশগ্রহণ

ইরানী বিশ্বাসকে দেশবাসি নাট্যনির্মাতা এবং নাট্যপরিচালক হিসাবে জানেন- । তবে ২০০৫ সালে মিডিয়া মানুষ  হিসাবে একটু বেশি জনপ্রিয় তার চেয়ে আরো বেশি জনপ্রিয় পত্রিকায় সাংবাদিকতা দিয়ে কর্মজীবন শুরু হয়েছিল ইরানীর। সেই থেকে তিনি সাংবাদিক । ২০১২ সালের মাঝামাঝি এসে তিনি কর্মজীবনের নতুন অধ্যায় রচনা করেন নাট্যকার এবং নাট্যনির্মাতা হিসাবে । তবে সাংবাদিকতা ছেড়ে আসতে পারেননি ।
বর্তমানে ইরানি বিশ্বাস  ইউরোপের জনপ্রিয় পত্রিকা প্রথম সময় ডট কম  এটি  ইতালিয়ান বাংলা পত্রিকার প্রধান সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট থেকে প্রকাশিত নিরিক্ষা ও বাংলাদেশ পুলিশ থেকে প্রকাশিত ডিটেকটিভ ম্যাগাজিনে নিয়মিত প্রবন্ধ লিখে থাকেন।
# নির্বাচনে কেন অংশগ্রহন করলেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন-
ঐতিহ্যবাহী সংগঠন বাচসাস গত ২ বছর আগে ৫০তম বর্ষপূর্ন করেছে। আর এ বছর বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বর্ষপূর্ন হতে যাচ্ছে ।  সুতরাং আসছে নির্বাচনে বিজয়ী প্যানেলের অনেক কাজ করার সুযোগ আছে । আমি এই মহান সুযোগের অংশীদারী হতে চাই ।
এছাড়া সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর ১০০তম জন্মবার্ষিকী আগামী বছর পূর্ন হতে যাচ্চে । বিজয়ী হয়ে এই মহান কাজে অংশগ্রহন করতে চাই । ব্যক্তিউদ্যোগেও অনেক কাজ করার ইচ্ছা আছে ।
আমি যেহেতু গোপালগঞ্জের মেয়ে, ছাত্ররাজনীতির সঙ্গে জড়িত ছিলাম । বর্তমানে আমার দল ক্ষমতায় আছে, তাই প্রানের সংগঠন বাচসাস’কে সাংগঠনিক ভাবে কার্যকর করতে রাজনৈতিক ও প্রশাসনিক ভাবে সহায়তা পাবো ।
সাংবাদিক জগতে আমার শ্রদ্ধেয়, নমস্য অগ্রজদের সহযোগীতা ও সমর্থন আশা করি । আর আমার সহকমীবৃন্দ ও অনুজদের প্রতি আবেদন,
আসন্ন নির্বাচনে আমাকে বিজয়ী হয়ে যথাযথ দায়িত্বপালন করতে তাদের সমর্থন ও সহযোগীতা প্রয়োজন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫ বার




Archives