নোয়াখালীতে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১১. ডিসেম্বর. ২০১৮ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

  1.  নোয়াখালীতে করেসপন্ডেন্ট 

 নোয়াখালী সদর উপজেলায় যুবলীগ নেতা মোহাম্মদ হানিফকে (২৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে চরশোলকিয়ায় তাকে দুর্বৃত্তরা গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে নোয়াখালী জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকনিফ এওজবালিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন দাবি করেন, এটি বিএনপি-জামায়াত অধ্যুষিত এলাকা। তারাই আমাদের নেতাকে গুলি করে হত্যা করেছে।

সুধারাম মডেল থানার ভরাপ্রাপ্ত কমর্মকর্তা আনোয়ার হোসেন মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই হত্যার বিষয়ে এখনো কেউ মামলা করেনি। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী: নির্বাচনি প্রচারণাকে কেন্দ্র করে নোয়াখালীর কবিরহাট উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নোয়াখালী-৫ (কবিরহাট কোম্পানীগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ অভিযোগ করেন, প্রশাসনের অনুমতি নিয়ে কবিরহাটে তার পথসভার প্রস্তুতি চলছিল। বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীরাও মিছিল নিয়ে পথসভায় আসছিল। হঠাৎ পুলিশের মদদে অস্ত্র নিয়ে যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা তাদের ওপরে আক্রমণ করেছে। তাদের বেদম পিটিয়েছে। বিএনপি‘র প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এ প্রসঙ্গে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি পাল্টা অভিযোগ করে সারাবাংলাকে জানান, বিএনপি কর্মীদের হামলায় আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহত হয়েছে। তাদের মধ্যে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো. ইসমাইল ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আবদুল জলিলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৯ বার







Archives