শিবগঞ্জে ১২৭জন এতিম শিশুকে আর্থিক সহায়তা।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২০. সেপ্টেম্বর. ২০১৯ | শুক্রবার

এই প্রতিবেদন শেয়ার করুন

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা;
 চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে  ১২৭জন এতিম শিশুকে আর্থিক সহায়তা প্রদান  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পিতা-মাতা হারানো সুবিধা বঞ্চিত ১২৭জন এতিম শিশুদের মাঝে  আর্থিক সহায়তা প্রদান করেছে শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর। গত বুধবার দুপুরে শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে সিএসপিবি প্রকল্পের আওতায় পিতৃ-মাতৃহীন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে অর্থ সহায়তার ২য় কিস্তি এবং বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত সেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমান দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারীবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান . শিউলী বেগম, শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেনসহ অন্যরা।
বক্তব্য শেষে উপজেলার ১২৭জন পিতৃ-মাতৃহীন এতিম শিশুকে ১২ হাজার করে মোট ১ কোটি ৫২ লাখ ৪ হাজার ও উপজেলার ৪০টি সেচ্ছাসেবী প্রতিষ্ঠানকে ১০ হাজার ৫’শ করে ৪ লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়। চাঁপাইনবাবগঞ্জ- শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল প্রথম সময়কে বলেন আমরা দেশ গডার কাজে বিশ্বাসি কজেই সামাজিক উন্নউন্মুলক  কাজের অংশ হিসাবে আজ সামাজের পিতা মাতা হারা এতিম শিশুর পাশে আছি আগামিতে ও এ ধারা অব্যহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার




Archives