বাসের চাপায় হাত হারানো রাজিব হাস্পাতালে লাইফ সাপোর্টে

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১১. এপ্রিল. ২০১৮ | বুধবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক

রাজিব লাইফ সাপোর্টে হাস্পাতালে দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রাজিব হোসেনের মামা জাহিদুল ইসলাম জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে তার ভাগ্নের সঙ্গে আধাঘণ্টা কথা হয়েছে। রাজিবকে তখন জুস খাওয়ানো হয়।

মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র সামনে কেঁদে কেঁদে রাজিবের মামা বলেন, গতকাল রাতে রাজিবকে আমি বলি, তোমাকে ডাক্তাররা সকালে ওয়ার্ডে দেবে, তুমি সুস্থ হয়ে গেছো। জবাবে রাজিব বলে, আমি বাড়ি যাবো।

এ সময় চোখের পানি মুছতে মুছতে জাহিদুল ইসলাম আরো বলেন, রাতে যে ছেলে জুস খেলো, সুন্দর কথা বললো, সে এখন কোমায়। সে এখন লাইফ সাপোর্টে, এইটা কিছুতেই মেনে নিতে পারছি না! মঙ্গলবার ভোর থেকে রাজিবের শ্বাসকষ্ট হতে থাকে, সকাল ৮টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় জানিয়ে জাহিদুল ইসলাম বলেন, আমরা আগেই বলেছিলাম রাজিবকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হোক।

মাথার আঘাতের কারণে ভোর ৪টা থেকে ৬টায় রাজিবের অবস্থার অবনতি হয়। তার অবনতির খবর শুনে মঙ্গলবার দুপুর তিনটার দিকে তাকে দেখতে হাসপাতালে আসেন জাতীয় সংসদের চিফ হুইপ এ এস এম ফিরোজ।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কনককান্তি বড়ুয়া ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

ডা. কনককান্তি বড়ুয়া বলেন, রাজিবের মাথায় আঘাত ছিল, তার ব্রেনের আঘাত ফুলে গেছে। সেখানে পুনরায় রক্তক্ষরণ হয়েছে। এখন আর তার অপারেশন করার কোনো অবস্থা নেই। তার শরীর এখন আনফিট।

রাজিবের মামা জাহিদুল ইসলাম ও পরিবারের অন্যান্য সদস্যরা রাজিবের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২০০ বার







Archives