প্রধানমন্ত্রীর দূর্নীতি বিরোধী অভিযান কে স্বাগত জানিয়ে, আলোচনা সভা  ইতালী আওয়ামী লীগ

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৯. অক্টোবর. ২০১৯ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

রাজিব রহমান রোম :

 

আওয়ামীলীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী   শেখ হাসিনা কর্তৃক বাংলাদেশে চলমান  দূনীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছে, নবগঠিত ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি।  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গত  সোমবার রাতে রোমের বাঙ্গালী অধ্যুষিত তরপিনাত্তারার রসই রেস্টুরেন্টের হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলোআতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়। কানায় কানায় পরিপূর্ন হল রুমের শত শত নেতা কর্মী মুহুর্মুহ শ্লোগানের মধ্য দিয়ে নবগঠিত ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটিকে স্বাগত জানান।পিন পতন নিরবতার মধ্যদিয়ে পুরো অনুষ্ঠান পরিচালিত হয়।

ইতালী আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ,জাহাঙ্গীর ফরাজীর সভাপতিত্বে এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু ও যুগ্ম সাধারন আব্দুর রহমানের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা, বীর মুক্তিযাদ্ধা, ইতালী আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি. সহ সভাপতি সরদার লুৎফর রহমান. জামান মোক্তার. যুগ্ম সাধারন সম্পাদক মন্নান মাতব্বর মন্জু, মাসুদুর রহমান সিদ্দিকী , সাংগঠনিক সম্পাদক: স্বপন হাওলাদার. এ আর আহমেদ তপু , কবির হোসেন. মজিবর রহমান মুজিব প্রমুখ।

সভাপতি জাহাঙ্গীর ফরাজী তার বক্তব্যে বলেন ইতালী আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মী মনে করেন ,মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ দেশের জন্য মঙ্গলজনক।
আমরা তার পাশে সর্বদা আছি থাকব। তিনি আরও বলেন, প্রবাসে যারা অবৈধভাবে দলীয় পরিচয় দিয়ে বিপুল অর্থের মালিক হয়েছেন কিংবা বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তাদের ও বিচারের আওতায় আনতে হবে।
তিনি নব নির্বাচিত কমিটিকে ইতালীতে আরো সক্রিয় হয়ে দূনীতি বিরোধী অভিযান কে আরও সামনে এগিয়ে নিয়ে, বংঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার আহবান জানান।

সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু দূর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী, আমরা কারো রক্ত চুক্ষকে ভয় পাইনা, আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাতকে আরো শক্তিশালী করে যাবো ইনশাল্লাহ।

সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি বলেন শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের জন্য বাংলাদেশ আজ সারা বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত। মাননীয় প্রধানমন্ত্রী একদিকে মমতাময়ী মা অন্যদিকে একজন পরিশ্রমী ও সফল রাষ্ট্র নায়ক।

অনুষ্ঠানে অন্যান্যদের আরও বক্তব্য রাখেন , দপ্তর সম্পাদক জি আর মানিক , প্রচার সম্পাদক সাইদুর রহমান.
উপ- দপ্তর সম্পাদক রাজিব রহমান, উপ-প্রচার সম্পাদক তারেক হাসান, মহিলা সম্পাদিকা রিনা কবির, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সোহেল রানা ,শিল্প ও বানিজ্য সম্পাদক ইলিয়াস মাদবার, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সৈয়দ ইব্রাহীম হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বিক্রম পাল প্রমুখ।

সম্মানিত সদস্যের মধ্যে আরও বক্তব্য রাখেন – হাজী সুইট, রুহুল আমিন, অনিক হাওলাদার, রাসেল রানা, সুলতানা নিগার মিতা, ফয়সাল আহমেদ জনি সহ অনেকে।

পরিশেষে রাতের খাবার এর মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯২ বার




Archives