দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২১. মার্চ. ২০১৯ | বৃহস্পতিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

 

ইতালিতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন দেশে এবং প্রবাসে নির্যাতিত ,নিপীড়িত মানুষের পক্ষে কথা বলে দৈনিক বাংলাদেশ প্রতিদিন। দৈনিক বাংলাদেশ প্রতিদিন নবম বছর শেষে দশম পদার্পণ করেছে। সম্পাদক নঈম নিজামের হাত ধরে পত্রিকাটি সাফল্যর শীর্ষে। সত্য,বস্তুনিষ্ঠ এবং অনুসন্ধানী সংবাদের কারনে পাঠকের কাছে প্রিয় এই সর্বাধিক পরিচিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন। ১৫ মার্চ দশম বর্ষে পদার্পন উপলক্ষে দেশ ব্যাপী আয়োজন করা হয় শোভা যাত্রা এবং আলোচনা সভা। প্রবাসী প্রতিনিধি,শুভাকাঙ্ক্ষীরাও পিছিয়ে নেই প্রতিষ্ঠা বার্ষিকী পালনে। ইউরোপের প্রতিটি দেশেই পালন করা হয়েছে প্রতিষ্ঠা বার্ষিকী। ইতালির রোমে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
২০ মার্চ সন্ধ্যায় তরপিনাতারা রসই রেস্টুরেন্টে আয়োজিত “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকার বর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ইরফানুল হক।
দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ইতালি প্রতিনিধি, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রিয়াজ হোসেন এর উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন
ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী,বাংলাদেশ সমিতির সভাপতি হাসানুজ্জামান কামরুল,ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু,বাংলাদেশ সমিতি ইতালীর সাধারন সম্পাদক আবুল কালাম সায়মন,ইতালি বিএনপির সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম,ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সর্দার লুৎফর রহমান,দ্বীন মোহাম্মদ দিনু,জামান মোক্তার , ইতালী বি এন পি র সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, ইতালী মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ,অল ইউরোপীয়ান বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জমির হোসেন,ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন ।
এ সময় বক্তব্য রাখেন বৃহত্তর ঢাকা সমিতির উপদেষ্টা,আব্দুর রশিদ,রোম মহানগর বি এন পির সভাপতি হুমায়ন কবির,ইতালি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু ঢালী,মুন্সিগঞ্জ জেলা সমিতির সভাপতি হেলাল রায়হান,ইপিবিএ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অলি উদ্দিন শামীম,ইতালি যুবদলের সভাপতি মাহামুদুল হাসান,ইপিবিএ ইতালির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খান রবিন,পিরোজপুর জেলা সমিতির সভাপতি কামাল হোসেন,যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির সভাপতি মাফিজুল ইসলাম রাসেল,সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান,বরিশাল জেলা সমিতির সাধারন সম্পাদক স্বপন হাওলাদার,বৃহত্তর ঢাকা সমিতির প্রচার সম্পাদক মুহিব হাসান,যুবনেতা মোয়াজ্জেম হোসেন মিয়াজী, সাংবাদিক আলম শাহ,আখী সীমা কাওসার,শিমুল রহমান,শাহীন কাওসার,আরিফুল হক,নারী নেত্রী তাহমিনা আক্তার,পারভীন আক্তার সহ আরো অনেকে।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে দৈনিক বাংলাদেশ প্রতিদের ইতালি প্রতিনিধি রিয়াজ হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইতালি আওয়ামী লীগ,মহিলা সমাজ কল্যান সমিতি,বৃহত্তর ফরিদপুর সমিতি।
এ সময় বক্তারা বলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন দেশের শত কোটি মানুষের মন প্রান জয় করেছে। পাঠকদের জন্য দিয়েছে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ। এবার দেশের সীমানা পেরিয়ে প্রবাসীদের সুখ দুঃখের সাথী হতে ইউরোপ এবং উত্তর আমেরিকায় সাপ্তাহিক ভাবে প্রকাশিত হচ্ছে। তবে ইতালিতে সাপ্তাহিক ভাবে যাতে দ্রুত পায় সে ব্যাপারে কতৃপক্ষের প্রতি অনুরোধ জানান।
বক্তারা ব্যবাসায়ীদের উদ্দেশ্য বলেন বাংলা পত্রিকা,বাংলা স্কুল,এগুলো রোমে থেকে যাতে হারিয়ে না যায় সে ব্যাপারে আপনাদের এগিয়ে আসতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২ বার




Archives