ইতালিতে এনআরবি টিভির চতুর্থ বর্ষপূর্তি উদযাপন।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১২. ফেব্রুয়ারি. ২০১৯ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

শিমুল রহমান।।

 

সাফল্যের সঙ্গে চতুর্থবর্ষে পা রাখলো কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন চ্যানেল ‘এনআরবি টিভি’। সারাবিশ্বে ছড়িয়ে থাকা প্রবাসীদের সুখ-দুঃখ, অর্জন, সংগ্রাম এবং বাংলাদেশের অগ্রগতি-উন্নয়নের চিত্র তুলে ধরার মূল লক্ষ্য নিয়ে এনআরবি টিভি সম্প্রচার শুরু করে।এনআরবির চতুর্থ বর্ষ পদার্পণ উদযাপন উপলক্ষে গত শুক্রবার রসই রেষ্টুরেন্টে এক আলোচনাসভা ও বর্ষপূর্তির কেক কাটার আয়োজন করা হয়। চতুর্থ বর্ষ পদার্পণ উদযাপন শুরুতেই এনআরবি টেলিভিশন ইউরোপ প্রতিনিধি মনিকা ইসলাম আগত অতিথিদের উদেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন  অনুষ্ঠানে ভিডি কনফারেন্সে এনআরবি টেলিভিশনের সিইও শহীদুল ইসলাম মিন্টু বলেন,এনআরবি কানাডা ও আমেরিকার গন্ডি পেরিয়ে এখন ইউরোপ প্রবাসি বাংলাদেশিদের সুখ দুঃখ তুলে ধরতে কাজ করবে। তাই সবার সহযোগিতা চাই। তিনি উপস্থিত দূতাবাসের কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন,আশা করি বাংলাদেশিদের স্বার্থে দূতাবাস সাংবাদিকদের যেকোন বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করবেন ————-
এনআরবি টিভির যাত্রা শুরুর ২০১৬ সালের ২০ নভেম্বর থেকেই ৪ ফেব্রেয়ারী ২০১৯ ইংপযন্ত ইতালী প্রবাসীদের সম্প্রচারিত সংবাদ সুহের আর্কাইভ থেকে আংশিক সংবাদ পাতিথিদের মাঝে প্রর্দশন করা হয়————
এনআরবি টেলিভিশন ইউরোপ প্রতিনিধি মনিকা ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন রোম বাংলাদেশ দূতাবাসের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত আশরাফুর রহমান। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন,প্রবাসে এক একজন বাংলাদেশি এক একটা রাষ্ট্রদূত কারন আপনারা যখন ইতালিয়ানদের সাথে কথা বলেন তখন বাংলাদেশকে উপস্থাপন করেন তাই বেসরকারি হিসেবে সেখানে আপনিও রাষ্ট্রদূত। সরকারি পর্যায়ে আমাদের রাষ্ট্রদূত আব্দুস সোবাহান সিকদার।
বিশেষ অতিথি বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব শেখ সালেহ আহমেদ। তিনি বলেন, সংবাদ প্রচারের ক্ষেত্রে যেন নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ হয়। সেদিকে সাংবাদিকদের সতর্ক থাকতে আহবান করেন এবং এনআরবির সর্বাঙ্গিন সাফল্য কামনা করেন ——————
বাংলা প্রেস ক্লাব ইতালীর সাধারন সম্পাদক রিয়াজ হোসেনের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ইতালি আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাসান ইকবাল,বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি কাজী মনসুর আহমেদ শিপু,সাধারন সম্পাদক মনজুর আহমেদ,আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোক্তার জামান, দৈনিক জন্মভুমি সম্পাদক শামিম আহম্মেদ,যুগান্তর ইতালি প্রতিনিধি জমির হোসেন,প্রেস ক্লাব উপদেষ্ঠা শাহ আলম,বাংলা প্রেস ক্লাব ইতালীর সভাপতি খান রিপন,ধূমকেতু অনলাইন টিভি সিও শিমুল রহমান,জিটিভি ইতালি প্রতিনিধি শাহীন খলিল কাউসার,ফটো সাংবাদিক আরিফুর রহমান,প্রচার সম্পাদক তারেক হাসান ও ডিটিভি‘র প্রতিনিধি সানজিদা আহমেদ ববি প্রমুখ।
অনুষ্ঠানের বাংলাদেশ বাংকার সমিতি রোম ইতালির সার্বিক সহযোগিতায় সংগটনের সভাপতি পক্ষে জিএম ওমর ফারুক বক্তব্যে এনআরবি টিভির এনআরবির সর্বাঙ্গিন সাফল্য কামনা করেন ও নিরপেক্ষতার ভুয়ষী প্রসংশা করেন।
চতুর্থ বর্ষে পদার্পনের অনুষ্ঠানে এনআরবি টিভিরকে ফুলের শুভেচ্ছা ও কেক কাটে বর্ষপূর্তির আনন্দ ভাগাভাগি করে নেন,বাংলাদেশ সমিতি ইতালীর সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু, সহ সামাজিক রাজনৈতিক,ব্যবসায়িক ও আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ ।
।পরিশেষে রোমের জনপ্রিয় সংঙ্গীত শিল্পী তাহেরুল ইসলামের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় স্থানীয় শিল্পীরা সঙগীত পরিবেশনের মধ্যে দিয়ে শেষ হল করে এনআরবির চতুর্থ বর্ষ পদার্পণ উদযাপন অনুষ্ঠান।।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৬ বার




Archives