দুবাইতে প্রবাসীদের সংবর্ধনায় ব্যারিষ্টার মওদুদ আহমদের জন্য দোয়া চাইলেন ফখরুল ইসলাম

প্রথম সময়: নিউজ ডেস্ক | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১২. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

দুবাইতে প্রবাসীদের সংবর্ধনায়  ব্যারিষ্টার মওদুদ আহমদের জন্য দোয়া চাইলেন  ফখরুল ইসলাম

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

কোম্পানীগঞ্জ, নোয়াখালী, প্রবাসের খবর, লিড নিউজ

দুবাইতে প্রবাসীদের সংবর্ধনায় মওদুদ আহমদের জন্য দোয়া চাইলেন ফখরুল ইসলাম
নোয়াখালীর কোম্পানীগঞ্জের কৃতি সন্তান ব্যারিস্টার মওদুদ আহমদকে ‘তারকা রাজনীতিবিদ’ উল্লেখ করে তাঁর জন্য দোয়া চেয়েছেন বিশিষ্ট শিল্পপতি ফখরুল ইসলাম। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ স্টেডিয়াম সংলগ্ন হলরুমে প্রবাসীদের দেয়া এক জাঁকজমকপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানে অসুস্থতার খবর পেয়ে তিনি এ দোয়া করেন। শিল্পপতি ফখরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন আয়োজকরা।
দেশের আবাসন শিল্প প্রতিষ্ঠান মেট্রো হোমসের কর্ণধার আলহাজ্ব ফখরুল ইসলাম সংক্ষিপ্ত সফরে দুবাই গেলে সেখানকার প্রবাসীদের সংগঠন কোম্পানীগঞ্জ সোসাইটির উদ্যোগে এ সংবর্ধনারা আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি তাছির আহমাদের সভাপতিত্বে শিল্পপতি ফখরুল ইসলাম বলেন, প্রবাসীরাই দেশে অর্থনীতির প্রাণ। তবে এসব রেমিটেন্সযোদ্ধাদের বিভিন্ন সমস্যায় সংশ্লিষ্ট দপ্তরের উদাসীনতা দুঃখজনক। এমনকি প্রবাসীরা দেশে আসলে বিমানবন্দর থেকে শুরু করে পদে পদে হয়রানির শিকার হতে হয়। তিনি এসব সমস্যার সমাধানের দাবি জানান।
অনুষ্ঠানে আগত প্রবাসীদের একাংশ।
এছাড়া প্রবাসীদের সকল কাজের সাথে নিজের সম্পৃক্ত থাকার ইচ্ছা পোষণ করে নগদ অনুদান দিয়ে তাৎক্ষণিকভাবে সংগঠনের সদস্য হন এবং ভবিষ্যতে সহযোগিতার পূর্ণাঙ্গ আশ্বাসও দেন ঢাকা ও দুবাইয়ের এ ব্যবসায়ী। অনুষ্ঠানে সংযুক্ত আরব আমিরাতের বিভিন্নস্থানে অবস্থানরত প্রবাসীরা একত্রিত হলে অনুষ্ঠানটি কোম্পানীগঞ্জ প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, কমিউনিটি নেতা আলী জাবেদ, মিজানুর রহমান, আলমগীর হোসেন, মোঃ ইউছুপ, আবু সুফিয়ান, তাজুল ইসলাম, সাইফুল ইসলাম, সাঈদ ইকবাল, নজরুল ইসলাম প্রমুখ।




Archives