এক ভিক্ষুকের ব্যাগে বিতরে জমানো চার লাখ টাকা।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ৩০. মে. ২০১৯ | বৃহস্পতিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

খুলনা ব্যুরো

 

 বাংলাদেসবের খুলনায় এক ভিক্ষুকের ব্যাগের পাওয়া গেল  প্রায় চার লাখ টাকা তার জমানো । বৃহস্পতিবার সকালে নগরীর খালিশপুর এলাকায় ময়লা ও ছেঁড়া জামা-কাপড় পরে উদ্ভ্রান্ত এক ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে খালিশপুর মিলগেট এলাকায় স্থানীয়রা তার কাঁধে ঝোলানো ব্যাগ তল্লাশি করে ৫০০ টাকার কয়েকটি বান্ডিলসহ বিভিন্ন মানের অনেকগুলো নোট পায়। পরে গুনে দেখা যায় সেখানে তিন লাখ ৯৩ হাজার ৭৪৯ টাকা।

এদিকে, ভিক্ষুকের কাছে এত টাকার সংবাদ ছড়িয়ে পড়লে তাকে দেখতে ভিড় করেন অসংখ্য মানুষ। ঘটনাস্থলে হাজির হয়ে পুলিশ টাকাসহ ওই ভিক্ষুককে তাদের জিম্মায় নেয়।

নগরীর খালিশপুর থানার ওসি সরদার মোশারফ হোসেন বলেন, ওই ব্যক্তির নাম জেবাল হক। তবে তিনি বিস্তারিত ঠিকানা বলতে পারেননি। ভিক্ষুক জেবাল হক পাগল নয়, তবে তার কিছুটা মানসিক সমস্যা রয়েছে।

ওসি বলেন, আপাতত তাকে স্থানীয় মাদার তেরেসা নিরাময় কেন্দ্রে রাখা হয়েছে। সমাজকল্যাণ অধিদপ্তরের সঙ্গে কথা হচ্ছে। পরে তাদের তত্ত্বাবধানে পাঠানো হবে।

স্থানীয়রা জানান, জেবাল নামের ওই ব্যক্তি নগরীর দৌলতপুর বাজার, বিএল কলেজ, খালিশপুর পিপলস গোলচত্বর এলাকায় দীর্ঘদিন ধরে ভিক্ষা করেন। তবে কারও কাছে তিনি কখনও টাকা চান না। লোকজন খুশি হয়ে তাকে টাকা ও খাবার দেন। পরে খুচরা টাকাগুলো দিয়ে মুদি দোকান থেকে ৫০০ টাকার নোট নিয়ে নিতেন তিনি।এলাকাবাসির দাবি  তাকে পুরোপোরি  সুস্থ করে তোলে সুন্দর জীবন গডার সুযোগ দিন।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার




Archives