পুলিশের কব্জায় ভুয়া ‘এটিএন বাংলার সমগ্র বাংলাদেশের ভুয়া সাংবাদিক

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৪. সেপ্টেম্বর. ২০১৯ | বুধবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক;

 

পুলিশের কব্জায় ‘এটিএন বাংলার সমগ্র বাংলাদেশের সাংবাদিক

বাংলাদেশে  বিগত সময় চেয়ে  এখন  অপরাধ  বেশি চলছে ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে  সাধারন মানুষদের কে জিম্মি করে    হাতিয়ে  নিচ্ছে প্রচুর টাকা  পুলিশের  সহঝোগিতায়   ধরা পডল  বেসরকারি টিভি  এটি এন বাংলার ভুয়া নামধারি  ভুয়া সাংবাদিক রাকিব

পুলিশের কব্জায় ‘এটিএন বাংলার সমগ্র বাংলাদেশের সাংবাদিক’

 

বেসরকারি চ্যানেল ‘এটিএন বাংলা’র ‘সমগ্র বাংলাদেশের’ স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে চট্টগ্রামের কোতোয়ালী থানায় চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে মো. রাকিব  হাসান নামের এক প্রতারক। বুধবার দুপুর তিনটার দিকে তাকে আটক করা হয়।

সিএমপির কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মহসিন এ খবর নিশ্চিত করেন।

এটিএন বাংলার চট্টগ্রাম ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক আবুল হাসনাত জানান, দুপুরের পর কোতোয়ালী থানার ওসি ফোন করে জানান আপনাদের এক সাংবাদিককে নিয়ে যান। ওসির এমন কথা শুনেই সন্দেহ হয়। থানায় গিয়ে দেখি মো. রাকিব হাসান নামের এক যুবক থানা হাজতে আটক।

প্রতারক রাকিব নিজেকে এটিএন বাংলার ‘সমগ্র বাংলাদেশের’ স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে চাঁদা দাবী করে। ওসি তার পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড নিয়ে তাকে আটক করে এটিএন বাংলার চট্টগ্রাম ব্যুরো অফিসে খবর দেন।

এটিএন বাংলার সাংবাদিক আবুল হাসনাত আরো বলেন, আটক রাকিবের কাছে থেকে জব্দকৃত আইডি ও ভিজিটিং কার্ডের সাথে আমাদের অফিসের আইডি ও ভিজিটিং কার্ড এক না। রাকিব পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, ছয় হাজার টাকা দিয়ে এসব ঢাকা থেকে বানিয়ে প্রতারণার কাজে ব্যবহার করত।তার বাড়ী জামালপুরের দেওয়ানগঞ্জ। ওই গ্রামের মজাহিদুল ইসলাম মাসুদের ছেলে সে।

জেএইচ/এএসটি

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার




Archives