মেয়েরা ক্লাস ফাইভ পর্যন্ত পড়াবেন: আহমদ শফি

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১২. জানুয়ারি. ২০১৯ | শনিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

নারীদেরকে যে সময়  দেশের সুনাম  ধরে রাখতে দেশের জন্য কাজ করতে সব দিকে এগিয়ে আছে  এমনকি  সচিব ডাক্তার  ব্যারিষ্টার ইত্যাদি      দেশে বিদেশে সুনাম ছডিয়েছে নারী শিক্ষাথীরা এমন সময় একটি মহল কেন এই সব কথা  জন সাধারনে সামনে তুলে ধরেনহেফাজতে ইসলামী বাংলাদেশের আমীর আল্লামা আহমদ শফি বলেছেন, মেয়েদের স্কুল-কলেজে পড়তে দেবেন না। ক্লাস ফোর বা ফাইভ পর্যন্ত পড়াতে পারবেন। এর বেশি যদি পড়ান! পত্র-পত্রিকায় দেখতেছেন আপনারা, মেয়েকে ক্লাস এইট, নাইন, টেন, এমএ, বিএ পর্যন্ত পড়ালে ওই মেয়ে কিছুদিন পর আপনার মেয়ে থাকবে না। বেশি পড়ালে মেয়েকে টানাটানি করে অন্য পুরুষ নিয়ে যাবে শুক্রবার জুমার নামাজের পর চট্টগ্রামের আল জামিআতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা বার্ষিক মাহফিল ও দস্তারবন্দী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আহমদ শফি বলেন, আপনারা আমার সাথে ওয়াদা করেন। মেয়েদেরকে উচ্চ মাধ্যমিক স্কুল ও কলেজে না দিয়ে সর্বোচ্চ ক্লাস ফোর বা ফাইভ পর্যন্ত পড়াবেন।

এ সময় তিনি মেয়েদেরকে বেশি না পড়ানোর ওয়াদা নেন। সেখানে তিনি পুরুষদের সুন্নত মোতাবেক দাড়ি রাখা, নামাজ পড়া ও মেয়েদের পর্দা করানোর ব্যাপারে ওয়াদা নেন।

এসময় উপস্থিত মুসল্লিরা হাত তুলে শফির নিকট ওয়াদা করেন।

হেফাজত আমীর বলেন, এ ওয়াজটা মনে রাখবেন

 

 

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৯ বার




Archives