রোমে নেক মানি ট্রান্সফারের প্রধান শাখার শুভ উদ্বোধন

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৩. অক্টোবর. ২০১৮ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টোরঃ

আগামী ৩১ অক্টোবর পর্যন্ত কমিশনের ৫০% ডিসকাউন্টচলবে
ইতালীর রাজধানী রোমের বিদেশীদের ব্যবসায়িক প্রাণকেন্দ্র বাংলাদেশী অধ্যুষিত এলাকা পিয়াচ্ছা ভিত্তোরিওতে নেক মানি ট্রান্সফারের প্রধান শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল দুপুর শেষে ৩ টার সময় রোমে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি বলেন ইতালীর রাজধানী রোমে বাংলাদেশীদের অনেক ব্যাবসয়িক প্রতিষ্ঠান রয়েছে এর মধ্যে আরো একটি আর্থিক প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন হলো। আমি অত্যন্ত আনন্দিত যে প্রবাসের মাটিতে দিন দিন বাংলাদেশীদের ব্যবসায়িক পরিধি বিস্তার লাভ করছে। জনাব আবদুস সোবহান সিকদার আশা প্রকাশ করেন নেক মানি ট্রান্সফার উত্তরোত্তর সাফল্য লাভ করবে। তিনি বলেন আমি আশা করি নেক মানি ট্রান্সফার যথাযথ সেবা প্রদান করবে এবং দেশের অর্থনীতিতে বিশেষ ভুমিকা রাকবে। তিনি প্রতিষ্ঠানে স্বাধিকারী ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর ফরাজীর সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করেন।
প্রতিষ্ঠানে স্বত্বাধিকারী জনাব জাহাঙ্গীর ফরাজী বলেন আমাদের সম্মানিত প্রাহক সাধারনের সুবিধার কথা বিবেচনা করে আমাদের এ প্রয়াশ।
ইতিপূর্বে ন্যাশনাল একচেঞ্জ কোম্পানি প্রবাসিদের বিস্বস্ত প্রতিষ্ঠান হিসেবে পরিচিত লাভ করেছে। একই সঙ্গে দীর্ঘ সময় ধরে সেবা দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এটি তার সহযোগি প্রতিষ্ঠান হিসেবে গ্রাহক সেবার পরিমান বৃদ্ধির মূল উদেশ্য নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছেন ন্যাশনাল একচেঞ্জ কোম্পানি প্রতিষ্ঠানের চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজী। তিনি বলেন মানুষের কষ্টার্জিত অর্থ সঠিকভাবে পৌঁছানো হবে নেক মানি ট্রান্সফারের প্রথম কাজ। ইতোমধ্যে আমরা তা অর্জন করতে পেরেছি। আপনারা অবগত আছেন দেশের অর্থনীতিতে সহযোগিতার কারনে সরকার আমাদের দুই প্রতিষ্ঠানকে সিইআইপি মর্যাদা দিয়েছেন। সেই সুনামের কথা চিন্তা করেই গ্রাহক সেবার ত্রুটি হবেনা। তিনি এসময় প্রবাসিদের নেক মানির মাধ্যমে অর্থ প্রেরন করতে আহবান জানান। অনুষ্ঠানে আগত অতিথিদের অ্যাপায়ন করা হয়। এসময় আওয়ামীলীগ,যুবলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রবাসি বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।
সব শেষে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৯ বার




Archives