সোনাগাজীর থানার ওসিকে প্রত্যাহার, নুসরাতের মামলা পিবিআইতে

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১০. এপ্রিল. ২০১৯ | বুধবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্কঃ

 

 

বাংলাদেশের আলোচিত ঘটনা ফেনীর মাদ্রাসা ছাত্রীকে আগুন দিয়ে পুডিয়ে হত্যার চেষ্ঠায়  সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করছে।

এছাড়া, সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলা তদন্তের জন্য পিবিআইতে স্থানান্তর করা হয়েছে।

বুধবার পুলিশ সদর দফতর থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল শনিবার সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় যান ওই ছাত্রী। ওই সময় তার বান্ধবী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করেছে এক ছাত্রীর এমন সংবাদে ভবনের চার তলায় যান তিনি। সেখানে মুখোশ পরা ৪-৫ জন ছাত্রী তাকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। এতে অস্বীকৃতি জানালে তার গায়ে কেরাসিন দিয়ে আগুন দিয়ে পালিয়ে যায় তারা।এ  ঘটনায় সোমবার রাতে অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা ও পৌর কাউন্সিলর মুকছুদ আলমসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন অগ্নিদগ্ধ ছাত্রীর বড় ভাই মাহমুদুল নোমান। এই দিকে নুসরাতের পডার টেবিল থেকে পুলিশ দুইটি চিঠি  উদ্বার করেন দুই বান্ববিকে লিখা চিঠি আলামত হিসাবে নিল পুলিশ  মামলার প্রধান আসামি কে রিমান্ডে নিয়েছ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫ বার







Archives