কোম্পানীগঞ্জে দাখিল পরীক্ষা কেন্দ্র সচবিরে দায়ত্বি অবহেল। ডিউটিরত ৫ শিক্ষককে অব্যাহতি

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১০. ফেব্রুয়ারি. ২০১৮ | শনিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

এএইচএম মান্নান মুন্না:
চলতি বছরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে দাখিল পরীক্ষায় গণিত বিষয়ে পরীক্ষা চলাকালীন ডিউটিরত ৫ শিক্ষকের বিরুদ্ধে অব্যাহতি দেওয়া হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, ১০ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় উপজেলার রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল মাদ্রাসা কেন্দ্রে এই ঘটনা ঘটে।

সূত্রে জানাযায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোম্পানীগঞ্জ উপজেলা ভূমি কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, পরীক্ষা চলাকালীন ডিউটিরত অবস্থায় নীতিমালা বর্হিভূত পরীক্ষা কেন্দ্রে ৫শিক্ষকের কাছে ৫টি স্মার্ট মোবাইল ফোন জব্দ করে কেন্দ্রে সচিবের কাছে জমা রাখেন। পরে মোবাইল ফোন নিষিদ্ধ থাকার ফলেও অভিযুক্ত শিক্ষকরা মোবাইল ফোন ব্যবহার করার সত্যতা পাওয়ায় তাৎক্ষনিক রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল আলিম মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম। সত্যতা পাওয়ায় এ সময় তিনি অভিযুক্ত ৫শিক্ষকদের ভবিষ্যতে দাখিল পরীক্ষা কেন্দ্রের সকল কার্যক্রম থেকে বিরত রাখার জন্য পরীক্ষার সকল কার্যক্রম থেকে তাদেরকে তাৎক্ষণিক অব্যাহতি প্রদান করেন।

এ ঘটনায় রংমালা দারুস্ সুন্নাহ্ মডেল মাদ্রাসার কেন্দ্র সচিব আবদুল্লাহ আল মামুন গণমাধ্যম কর্মীদের অব্যাহতি প্রাপ্ত শিক্ষকদের নাম ও ঠিকানা দিতে অপরাগত প্রকাশ করেন এবং কেন্দ্র সচিবের দায়িত্ব অবহেলার ফলে এ ঘটনা ঘটেছে বলে সূত্রে জানাযায়।

এই সংবাদটি পড়া হয়েছে ২১৪ বার




Archives