এরশাদের ছেলে এরিক এরশাদকে হুমকি, থানায় জিডি

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৮. জুলাই. ২০১৯ | সোমবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

 

 

বাংলাদেশের  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে মুঠোফোনে হুমকির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।  সোমবার বিকেল ৩ টার দিকে গুলশান থানায় হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক মেজর (অব.) মো. খালেদ আখতার এই জিডি (জিডি নং ৫৫২) করেন। গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান প্রথম সময় ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

জিডিতে উল্লেখ করা হয়, ‘আমি মেজর (অব.) মো. খালেদ আখতার, পিতা মরহুম শাফায়ে হোসেন, পরিচালক হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট, আমার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকায়, তার ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে কে বা কারা মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে। আমি হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক হিসেবে এরিকের সকল ভালো-মন্দ দেখাশোনার দায়-দায়িত্ব আমার ওপর অর্পিত হয়।’

প্রসঙ্গত, এরশাদ-বিদিশা দম্পতির একমাত্র সন্তান এরিক এরশাদ। বাবা-মার ছাড়াছাড়ির পর পালাক্রমে উভয়ের সঙ্গে থাকেন এরিক। তবে নিরাপত্তার কারণে বেশির ভাগ সময় বাবার সঙ্গে বারিধারার প্রেসিডেন্ট পার্কে অবস্থান করতেন তিনি।

এইচ এম এরশাদ অসুস্থ হয়ে বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল; তবে শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

পিএসএস

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার




Archives