রবিবার , ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ




যৌন নিপীরন ও শ্লীলতাহানীর অভিযোগে আক্কেলপুর ওসির বিরুদ্ধে আদালতে মামলা

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৬. মার্চ. ২০১৮ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন


জয়পুরহাট প্রতিনিধিঃ ৬ মার্চ,
জয়পুরহাট আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলামের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-১ এ মামলা দায়ের হয়েছে। আক্কেলপুর কলেজ বাজার এলাকার আতিকুর রহমান মিঠুর স্ত্রী গৃহবধু শিউলী বেগম এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে বাদীনি শিউলী আক্কেলপুর থানায় মামলা সংক্রান্ত কাজে ওসি সিরাজুলের রুমে গেলে সিরাজুল শিউলীকে রেখে সবাইকে রুম থেকে বের করে দিয়ে শিউলীকে ঝাপটে ধরে শরীরের বিভিন্ন সম্পর্শকাতক স্থানে হাত দিয়ে যৌন নিপীরন ও শ্লীলতাহানীর চেষ্টা করে। তখন শিউলী চিৎকার দিয়ে কান্নাকাটি করলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং ঘটনা শোনেন। এর বিচার দাবিতে এ মামলা দায়ের করেন শিউলী। মামলা নং- ১৮/২০১৮ নারী ও শিশু পিটিশন।

এ ব্যাপারে আদালতে অবস্থানরত ওসি সিরাজুল ইসলামের বক্তব্য নিতে চাইলে তিনি বক্তব্য দিতে অস্বীকৃতি জানায়।

জয়পুরহাট জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলামের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টায় জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের হয়েছে। ধরণের ঘটনা যেই ঘটাক তার দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া উচিৎ ।

জয়পুরহাট পুলিশ সুপার রশীদুল হাসান জানান, এ মামলার ব্যাপারে এখনও কোন কিছু আমাদের কাছে আসেনি। যদি আসে প্রয়োজনীয় ব্যবস্থা অথবা আদালত যে আদেশ দিবেন সেই ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩০ বার







Archives

Translate »