ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেফতার

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৭. ফেব্রুয়ারি. ২০১৮ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

গোপালগঞ্জ প্রতিনিধি।।

গোপালগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)।আজ মঙ্গলবার ভোর রাত সাড়ে তিনটার দিকে সদর উপজেলার চর গোবরার টোল প্লাজার পাশ থেকে এদেরকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার বিকালে এই ডাকাতদেরকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের জানান গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলীমুল হক।

গ্রেফতারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর উপজেলার উরফি পশ্চিমপাড়া গ্রামের আমেদ মুন্সির ছেলে জনি মুন্সী (৪৫), সাতক্ষীরা আশাশুনি উপজেলার চেচুয়া গ্রামের আনছার গাজীর ছেলে মোঃ রেজাউল গাজী (৫০), একই জেলার তালা উপজেলার খালিয়া গ্রামের সানাউল্লাহ গাজীর ছেলে মোঃ সবুজ গাজী (৩৯), বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার লকপুর গ্রামের আবুল খায়েরের ছেলে সাফায়েত আহম্মেদ ওরফে সজল (২১), একই জেলার একই উপজেলার পটুয়াপাড়া গ্রামের শেখ ওহাবের ছেলে জনি শেখ (২৫), বেতাড়া মাছকাটা গ্রামের আব্দুল মজিদ মল্লিকের ছেলে রবিউল মল্লিক (২৫), খুলনা জেলার তেরখাদা উপজেলার মুকামপুর গ্রামের সুলতান শেখের ছেলে আবুল হোসেন শেখ (৪৫) ও একই জেলার রূপসা উপজেলার রামনগর গ্রামের মোসলেম মীরের ছেলে সাহদত মীর (৩২)।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলীমুল হক জানান, জেলা শহরের জাকাতি হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় সদর উপজেলার চর গোবরার টোল প্লাজার পাশ থেকে ডাকাতির প্রস্তুতির সময় দেশিয় অস্ত্রসহ ওই ৮ ডাকাতকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।আগামীকাল বুধবার তাদেরকে আদালতে হাজির করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৭ বার







Archives