বাংলাদেশে রিভলবার বেচতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল গাজী ফিরোজ

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৬. ডিসেম্বর. ২০২০ | শনিবার

বাংলাদেশে  রিভলবার বেচতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল গাজী ফিরোজ

এই প্রতিবেদন শেয়ার করুন

রিভলবার বেচতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল
গাজী ফিরোজ
গাজী ফিরোজ চট্টগ্রাম
রিভলবার বেচতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল
চট্টগ্রামে অস্ত্র বিক্রি করতে গিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে অস্ত্রসহ (রিভলবার) ধরা পড়েছেন এক পুলিশ সদস্য। তাঁর নাম সৌরভ বড়ুয়া। তিনি চট্টগ্রাম শিল্প পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।
গতকাল শুক্রবার রাতে নগরের কোতোয়ালি থানার জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে তাঁকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ। কঠোর গোপনীয়তা নেওয়া হলেও আজ সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়। শিল্প পুলিশ সূত্র জানায়, অস্ত্রসহ গ্রেপ্তারের পর কনস্টেবল সৌরভ বড়ুয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এই ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল উদ্দিন বাদী হয়ে নগরের কোতোয়ালি থানায় আজ শনিবার অস্ত্র আইনে মামলা করেন। পরে এই মামলায় আসামি পুলিশ সদস্য সৌরভ বড়ুয়াকে আদালতের মাধ্যমে আজ সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম শিল্প পুলিশে কর্মরত কনস্টেবল সৌরভ বড়ুয়া পাঁচ দিন আগে থেকে ছুটিতে রয়েছেন। গোপন তথ্যের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশ জানতে পারে, জেলা পরিষদ মার্কেটের সামনে অস্ত্র বিক্রির জন্য এক ব্যক্তি অপেক্ষা করছেন। তখনই তারা সেখানে গিয়ে সৌরভ বড়ুয়াকে আটক করে। পরে তাঁর কাছ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে সৌরভকে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রাখা হয়। পরে এই ঘটনায় কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা হয়।
জানতে চাইলে নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) শাহ মুহাম্মদ আবদুর রউফ আজ সন্ধ্যায় প্রথম সময়কে বলেন, অস্ত্রসহ এক পুলিশ সদস্যকে গ্রেপ্তারের ঘটনায় থানায় মামলা হয়েছে।
এর আগে গত বৃহস্পতিবার এক ব্যক্তির কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখানোর ঘটনায় করা মামলায় সীতাকুণ্ড থানার দুই পুলিশ সদস্যকে কারাগারে পাঠানো হয়। তাঁরা হলেন এসআই সাইফুল ইসলাম ও কনস্টেবল সাইফুল ইসলাম




Archives