কেন্দ্রীয় যুবলীগের সদস্য মনোনীত হওয়ায় নূর করিম জুয়েল কে সংবর্ধনা।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৩. নভেম্বর. ২০২০ | সোমবার

কেন্দ্রীয় যুবলীগের সদস্য  মনোনীত  হওয়ায়  নূর করিম জুয়েল কে   সংবর্ধনা।

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

নোয়াখালী: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য
সংবর্ধনা হওয়ায় নিজ জন্মস্থান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সংবর্ধনা পেয়েছেন।  
শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ ও বসুরহাট পৌরসভা যুবলীগের উদ্যোগে বসুরহাট পৌরসভা হলরুমে আয়োজিত সংবর্ধনা সভায় ফুল ও ক্রেস্ট দিয়ে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।
এরআগে, বিকেলে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে নুরুল করিম জুয়েলকে অভ্যর্থনা জানান যুবলীগের নেতাকর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল।
সংবর্ধনা পেয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার নিরলসভাবে কাজ করছে। শেখ হাসিনা ও ওবায়দুল কাদেররের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
এই অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। আমি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত নোয়াখালীর মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ছারওয়ারের সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, প্রধান বক্তা হিসেবে বক্তৃতা দেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বিশেষ অতিথি ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী।  
 
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহীন, পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ ফরহাদ লিংকন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর




Archives