বাংলাদেশে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিকর আহত এখনো জ্ঞান ফেরেনি।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৪. আগস্ট. ২০১৯ | রবিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

 

বাংলাদেশে দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক এখনো জ্ঞান ফেরেনি।

 

বাংলাদেশে  ফেনীর পরশুরাম উপজেলায় দুর্বৃত্তদের হামলায় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি আবু ইউসুফ মিন্টু গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩ আগস্ট) দুপুরে উপজেলার চিথলিয়া ইউনিয়নে আলা উদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম দাখিল মাদরাসা মাঠে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ধনিকুন্ডা এলাকায় আজ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মতিয়া চৌধুরীর উপস্থিতিতে ত্রাণ বিতরণ করা হয়। সেই সংবাদ সংগ্রহ করতে গিয়েছিলেন আবু ইউসুফ মিন্টু। দুপুরে অনুষ্ঠান শেষে কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়।

আহত অবস্থায় প্রথমে তাকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আবু তাহের জানান, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে সিটিস্ক্যান করা হয়েছে। তিনি এখনো অবচেতন অবস্থায় রয়েছেন। সিটিস্ক্যান রিপোর্ট পাওয়া যায়নি। রিপোর্টে যদি দেখা যায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তাহলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে হবে।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন বিষয়টি শুনেছেন বলে সারাবাংলাকে জানিয়েছেন।

দায়িত্ব পালনের সময় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ফেনীতে কর্মরত সাংবাদিকরা। সেই সঙ্গে ফেনী প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার




Archives