অনলাইনে অবৈধ ব্যাসিনো ব্যবসা সেলিম প্রধানকে নিয়ে গুলশানে র‌্যাবের অভিযান

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০১. অক্টোবর. ২০১৯ | মঙ্গলবার

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময়  অনলাইন;

 

 বাংলাদেশে বিগত সময়ের তুল আয় এখন  অনলাইনে অবৈধ ব্যবসা  ব্যবসা বেশি

ক্যাসিনো ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আটক সেলিম প্রধানকে নিয়ে গুলশান ২ এর একটি বাড়িতে অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার রাত ১০টা থেকে র‍্যাব ১ এই অভিযান শুরু করে।

র‌্যাবের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, অনলাইনে অবৈধ ক্যাসিনো ব্যবসার মূল হোতা সেলিম প্রধানের দেওয়া তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হচ্ছে

সরেজমিনে দেখা যায়, গুলশান ২–এর ৯৯ নম্বর সড়কের ১১ /এ নম্বর বাড়িতে সোমবার রাত ১০ থেকে এই অভিযান শুরু হয়েছে। ঘটনাস্থলে প্রথমে র‍্যাবের তিনটি গাড়ি আসে। কয়েকজন র‍্যাব সদস্য বাড়িটির নিচে অবস্থান নেন। এরপর বাড়িতে বাইরে থেকে কোনো মানুষকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

ছয় তলার ‘মমতাজ ভিশন’ নামের বাড়িটির পঞ্চম তলায় অভিযান চালাচ্ছে র‌্যাব। গুলশান-২, ঢাকা, সেপ্টেম্বর ৩০। ছবি: তানভির আহমেদছয় তলার ‘মমতাজ ভিশন’ নামের বাড়িটির পঞ্চম তলায় অভিযান চালাচ্ছে র‌্যাব। গুলশান-২, ঢাকা, সেপ্টেম্বর ৩০। ছবি: তানভির আহমেদর‍্যাব সূত্রে জানা গেছে, সেলিম প্রধানকে সঙ্গে নিয়ে ‘মমতাজ ভিশন’ নামের এই বাড়িতে অভিযান শুরু করা হয়েছে। বাড়িটি ছয় তলা। এর পঞ্চম তলায় অভিযান চলছে। সোয়া ১১টার দিকে অভিযান স্থলে র‍্যাবের সদস্যের উপস্থিতি আরও বাড়ানো হয়। বর্তমানে ঘটনাস্থালে র‍্যাবের ১০টি গাড়ি আছে।

এর আগে দুপুরের দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সেলিম প্রধানকে আটক করে র‍্যাব-১। সেলিম প্রধান থাই এয়ারওয়েজে করে দুপুর দেড়টার ফ্লাইটে ব্যাংকক যাচ্ছিলেন। উড়োজাহাজ থেকে তাঁকে নামিয়ে র‍্যাবের হেফাজতে নেওয়া হয়। এরপর তাঁর কাছে থেকে তথ্য নিয়ে অভিযান শুরু করা

এই সংবাদটি পড়া হয়েছে ২৩ বার




Archives