কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলার মামলা হয়েছে।

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৬. জুন. ২০১৯ | বৃহস্পতিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

Best_Electronics

সোহাগ সামী:

 

 

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির গায়ে এসিড ছুড়েছেন বলে অভিযোগ উঠেছে। এসিড হামলার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা করেছেন সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। মামলায় মিলার সহকারী পিটার কিমকেও আসামি করা হয়েছে। প্রথম সময়কে মোটো ফোনে মিলা বলেন আমি কিছুই জানিনা আজ সকালেই আমি শুঞ্চহি মামলা হয়ছে  আমি ঈদের আগের দিন রাতে উত্তরা থানায় কল কছি ওসিকে আমি পায়নি। এক প্রশ্নের জবাবে মিলা প্রথম সময়কে বলেন সে আমার শত্রু নয় আমি ১২ বছর তার সাথে সংসার করছি আমি যদিও কীম এ ঘটনা করে থাকে আমি এর জন্য মরমোহত কারন জানি না কেন এগুলি করছে  আমার সহকারি পিটার কীম  অনেকদিন যাবত আমার সাথে মিডিয়াতে কাজ করছে  গত কয়দিন আগে আমার বাসা থেকে ৩ লাখ টাকা চুরি হয় আমি বলছি তুমি বিপদের সময় আমার এতগুলি টাকা চুরি করলি ওরে ৩/৪ তা থাপ্ট দিছি  এর পরে থেকে একের পর এক মামলা আইটিসি আইনে ও মামলা হয়ে আমার নামে

আজ বুধবার উত্তরা পশ্চিম থানায় মামলাটি করা হয় বলে নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা।

এর আগে গত ২১ এপ্রিল ঢাকার একটি আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন পারভেজ সানজারি।

সংবাদমাধ্যমকে ওসি বলেন, এসিড অপরাধ দমন আইনের ৫(খ)৭ ধারায় মামলাটি করেন পারভেজ সানজারির বাবা। উত্তরায় তিন নম্বর সেক্টরের ৭/বি নম্বর সড়কে  পারভেজের গায়ে মিলা ও পিটার কিম এসিড ছোড়ে বলে মামলায় অভিযোগ করা হয়। ঘটনা তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

গত রবিবার (২ জুন) রাত আটটার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে মোটরসাইকেল চালনার সময় বৈমানিক পারভেজ সানজারির গায়ে কে বা কারা এসিড ছুড়ে মারে। এতে তার হাত ও পা দগ্ধ হয়। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন।

এ ব্যাপারে সানজারি তখন সংবাদমাধ্যমকে বলেছিলেন, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে ক্লাবে যাচ্ছিলাম।  পথে মিলার অ্যাসিস্টেন্ট কিমের সঙ্গে দেখা।  দৌড়ে আমার কাছে এসে বলেন, তার খুব বিপদ সাহায্য দরকার। তাকে পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থকে কী যেন আমার দিকে ছুড়ে মারেন কিম। এতে আমার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়।

কিম দৌড়ে রাস্তার অপর পাশে রাখা একটি গাড়িতে উঠে পড়েন জানিয়ে সানজারি আরও বলেন, ‘আমি নিশ্চিত গাড়িতে মিলা ছিল।’

২০১৭ সালের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয় মিলা ও সানজারির। ওই বছরের ৬ অক্টোবর দিবাগত রাত তিনটায় ফেসবুকে মিলা জানান পারভেজ সানজারির সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার




Archives