গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অনেক উন্নতি।

প্রথম সময়: নিউজ ডেস্ক | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৯. জুন. ২০২০ | শুক্রবার

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা  ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অনেক  উন্নতি।

এই প্রতিবেদন শেয়ার করুন

প্রথম সময় ডেস্ক:

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা ফুসফুসের সংক্রমণ গতকালের চাইতে কমছে। নিয়মিত এন্টিবায়োটিক দিতে হচ্ছে।শারীরিক অবস্থা আরো কিছুটা উন্নতি।নিয়মিত কিডনি ডাইলোসিস করছেন।অক্সিজেন প্রয়োজন হয়না তবে গলার ব্যাথার জন্য কথা বলতে কষ্ট হচ্ছে তবে উন্নতির দিকে । একটু একটু কথা বলতে পারেন এবং ইশারায় আর লিখে তিনি কথার উত্তর দেন।চিকিৎসকগন তাঁকে জরুরী প্রয়োজনে ব্যতিত কথা বলতে নিষেধ করেছেন। তাঁর শরীরে করোনা ভাইরাস ইনফেকশন নাই তবে নতুন ব্যাকটেরিয়া ইনফেকশন কমছে।তাঁকে আরো বেশ কিছুদিন দিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে।”

বৃহস্পতিবার বিকেল ৫ টায় তাঁর চিকিৎসক অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের বরাত দিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক ও চিকিৎসার সর্বশেষ অবস্থা জানান জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

তিনি আরও জানান, জাফরুল্লাহ মানষিকভাবে অনেক উজ্জীবিত। চিকিৎসাধীন অবস্থায়ও গণস্বাস্থের স্থাপিত হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠানের খোঁজ খবর নিচ্ছেন। করোনা ভাইরাসের মহামারীতে অসহায় দেশবাসীর খোঁজ খবর নেন। সাম্প্রতিক বাজেট ও করোনা ভাইরাসের মহামারী হতে উত্তরনে করনীয় নিয়ে লেখালেখিতে হাসপাতালে অসুস্থ্য শরীর নিয়ে ব্যস্ত সময় কাঠান।
ডা. জাফরুল্লাহ দেশবাসীর নিকট দ্রুত সুস্থ্য হওয়ার জন্যে দোয়া কামনা করেন বলেও জানান মিন্টু।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে তাঁর নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদ এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন




Archives