ফেনীতে ১৫ প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৪. ডিসেম্বর. ২০১৭ | সোমবার

এই প্রতিবেদন শেয়ার করুন


আলোকিত নোয়াখালীঃ ফেনীতে ফুটপাথ দখল করে ব্যবসা পরিচালনা ও অনুমোদিত ফুড ফ্লেভার ব্যবহার করায় ১৫ প্রতিষ্ঠানকে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ফুটপাথ দখলমুক্ত ও খাদ্যে ভেজাল রোধে সোমবার (৪ ডিসেম্বর) বিকালে এ আদালত পরিচালনা করেন ফেনী জেলা প্রশাসন।
এ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এ সময় শহরের গুদাম কোয়ার্টারে কিষান ফুড কোম্পানির কারখানায় দেখা যায় তারা বিস্কুট ও রুটি তৈরীতে যে ফ্লেভার ব্যবহার করছেন তা মানহীন ও অননুমোদিত। এ সময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
এরপর শহরের মিজান রোডের ১৪ টি দোকানে তাদের সামনে থাকা ফুটপাথ দখল করে ব্যবসা পরিচালনার জন্য দোকানের মালিককে প্রতিজনকে ৫ হাজার করে মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সকল প্রতিষ্ঠান নিজের দোকানের স্পেসের বাইরে গিয়ে ফুটপাথের প্রায় পুরো অংশ দখল করে রেখেছিলেন।
দন্ডপ্রাপ্তরা হলেন হলো অটো ইঞ্জিয়ারিং ওয়ার্কসের মো: কামাল হোসেন, তালেব অটো হাউজের মো: আবু তালেব, আর আর ইলেকট্রিক হাউজের রেজওয়ানুল হক ভুঁইয়া, মেসার্স খান ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্সের বদিউল আলম খান, হোন্ডা ডেকোরেনের এ বি সিদ্দিক, পাঠান অটো হাউজের মনসুর আহমেদ খান, তারেক অটো হাউজের মো: নুরুল ইসলাম, পাটোয়ারি হোন্ডা পার্টস সেন্টার এর মোতাহের উদ্দিন মানিক, সুমন ইলেকট্রিক এর শীকান্ত সরকার, ভুঁইয়া মোটরস এর আব্দুল আলো ভুঁইয়া সাদ্দাম, মেসার্স ফেনী ইলেকট্রিক এর মো: শাহাবুদ্দিন, ফেনী আই পি এস সেন্টারের এ বি সিদ্দিক, কাজী ইলেকট্রিক সার্ভিসের কাজী জাহাংগীর হোসেন, মিনি হোটেলের মো: আহসান উল্লাহ। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ইকবালুর রহমান ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭০ বার




Archives