নোয়াখালীতে আপন ভাইকে ইয়াবা সহ ধরিয়ে দিলেন এক যুবক

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৩. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

আলোকিত নোয়াখালীঃ সুবর্ণচর উপজেলার চরলক্ষী বাজার থেকে এক যুবককে ইয়াবা সহ আটক করেছে নোয়াখালী ডিবি।
২ ডিসেম্বর শনিবার দুপুর ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী ওসি ডিবি আতাউর রহমানের নেন্ত্রীত্বে ডিবির একটি টিম তারেক আজিজ নামের ইয়াবা সেবক ও ব্যবসায়ীকে ১০ পিস ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করে।

আটককৃত তারেক আজিজ (৩০) ২ নং চরবাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাজীপুর গ্রামের ইঞ্জিনিয়ার মোস্তফা কামালের ছেলে। আটককৃত তারেকের ভাই বলেন,তার ছোট ভাই বেশ কয়েক বছর ধরে এলাকার কিছু মাদকসেবিদের সাথে চলাফেরা করে এবং সে মাদকের সাথে যুক্ত হয়ে যায় দির্ঘদিন ধরে সে সুবর্ণচরের ভিবিন্ন জায়গায় ইয়াবা সেবন ও বিক্রি করে আসছে, পরিবারের পক্ষ থেকে বার বার চেষ্টা করে ও ইয়াবার ভয়ংকর মরণ নেশা থেকে তারেক আজিজ কে ফেরাতে পারিনি কেউ।

সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে নিজের আপন ভাইকে ইয়াবা সহ হাতে নাতে ডিবির হাতে ধরিয়ে দিয়ে এলাকার আলোড়ন সৃস্টি করে হাসান আল মামুন।

নোয়াখালী ওসি ডিবি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, বেশ কিছু ইয়াবা সহ তারেক আজিজ কে আটক করে নোয়াখালী ডিবি কার্যালয়ে রাখা হয়েছে এব্যাপারে মাদকদ্রব্য আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান তারেক দির্ঘদিন ধরে ইয়াবা সেবন এবং বিক্রির সাথে জড়িত থাকায় যুব সমাজ হুমিকির মধ্যে ছিল এবং সে ভিবিন্ন অসামাজিক কার্যকলাপে ও জড়িয়ে পড়ে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৯ বার




Archives