কোম্পানীগঞ্জে সাবেক চেয়ারম্যানের উপর হামলা: অভিযোগ নেপথ্যে ইউপি সদস্য

প্রথম সময়: admin | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৩. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

শাহাদাত হোসেন নিশাতঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের উপর বর্তমান ইউপি সদস্যের ইন্ধনে হামলার অভিযোগ উঠেছে। ২ ডিসেম্বর শনিবার রাত ১১টায় চরফকিরা ইউপির কবি জসিম উদ্দিন স্কুলের পূর্ব দিকে, চরকাঁকড়া ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.হানিফ সবুজের উপর হামলার এ ঘটনা ঘটে।
মো.হানিফ সবুজ জানান,এ সময় দূর্বৃত্তরা আমাকে চাপাতি এবং লাঠি দিয়ে ডান পায়ে আঘাত করে এবং আমাকে লক্ষ্য করে গুলি ছুড়লে,আমি অল্পের জন্য রক্ষা পাই।
এই ঘটনায় উপজেলার চরকাঁকড়া ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.হানিফ সবুজ,চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন সৌরভ কে দায়ী করেন।
এ সময় তিনি আরো জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার কাকার সাথে সৌরভ ইউপি সদস্য প্রার্থী ছিল। ওই সময় ও সৌরভের নেতৃত্বে আমার বাড়িতে হামলা করে। এ ছাড়া সৌরভের চক্রান্তে আমার উপর আরো ২বার হামলা করা হয়।
তৎকালীন সময়ে আমি বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কাছে বিচার চেয়ে এর কোন প্রতিকার পাইনি।
বর্তমানে আমি বসুরহাটে মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছি। থানায় মামলা দিতে চেয়েছি কোম্পানীগঞ্জ থানার ওসি আমার মামলা নিচ্ছেনা।
মো.হানিফ সবুজ’র অভিযোগের প্রেক্ষিতে ইউপি সদস্য দিদার হোসেন সৌরভ বলেন, আমার এলাকায় মদ গাঁজা জুয়া বন্ধ করতে কতিপয় ব্যক্তি বর্গের আমি বিরাগ বাজন হয়ে যাই। আমার সাথে মো.হানিফ সবুজ’র ব্যক্তিগত কোন শক্রতা এবং প্রতিদ্বন্ধীতা নেই। আমার বিরুদ্বে হানিফ সবুজের আনিত অভিযোগ গুলোর কোন সত্যতা নেই।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল’র মুঠোফোনে যোগাযোগ করলে করলে তিনি বলেন,খেয়ে বলছে,না,না খেয়ে বলছে। সে অস্বাভাবিক ভাবে মোটরসাইকেল চালিয়ে নিজে নিজে দূর্ঘটনায় পতিত হয়। বর্তমানে এই ঘটনা সরেজমিন তদন্ত করার জন্য আমি ঘটনাস্থলে এসেছি। সে অস্বাভাবিক অবস্থায় মোটরসাইকেল চালানোর সত্যতা পেয়েছি আমি। সে কোন হামলার শিকার হয়নি বরং মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়েছে।
মামলা না নেওয়ার বিষয়ে এই প্রতিবেদক কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ মো.ফজলে রাব্বি মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, মো.হানিফ সবুজ নির্মানাধীন রাস্তায় অস্বাভাবিক ভাবে গাড়ি চালিয়ে নিজে নিজে দূর্ঘটনায় পতিত হন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৪ বার




Archives