নির্বাচনে মহাজোট দুই তৃতীয়াংশ আসনে জয়ী হবে : ওবায়দুল কাদের

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৮. ডিসেম্বর. ২০১৮ | শুক্রবার

এই প্রতিবেদন শেয়ার করুন

নির্বাচনে মহাজোট দুই তৃতীয়াংশ আসনে জয়ী হবে : ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, ২০০১ সালে আমার পরিবারকে ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে সকাল ১০টায় ভোট শেষ করেছেন মওদুদ আহমদ। আর এখন তিনি জনশূন্য হয়ে বাড়িতে সাংবাদিক ডেকে অবরুদ্ধ থাকার অভিযোগ করেন। নিজের গাড়ি বাড়ি রেখে ভাড়া গাড়ি নিয়ে ভাংচুরের নাটক করেন। এটা আমাকে হেয় করার জন্যই এসব অভিযোগ। মওদুদ ভাই আপনার সময় আমার নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারে নাই। আমি প্রতিশোধ নেব না। আমার নেতাকর্মীদেরকে বলবো মওদুদ আহমদের উপর আঘাত আসা মানে আমার উপর আঘাত আসা।

ওবায়দুল কাদের বলেন, মওদুদ ভাই বলেছেন নির্বাচনের শেষ পর্যন্ত থাকবেন। আমি বলবো আপনি থাকুন আপনার লোকজনকে বলুন কেন্দ্রে আসতে। নির্বিঘেœ ভোট দিতে। সব দলের ভোটাধিকার প্রয়োগ করবেন। তবে যারা উন্নয়ন করবে তাদেরকেই ভোট দিন। যারা কাজ করে না তাদের ভোট দিয়ে কোন লাভ হবে না।

তিনি আরও বলেন, আমি যে ওয়াদা দেই তা রক্ষা করি। আগের ওয়াদাগুলো রক্ষা করেছি। এবার আমার দুইটি ওয়াদা। সারা এলাকায় আলো জ¦ালিয়েছি, বিদ্যুত দিয়েছি। এবার ভোটে নির্বাচিত হলে এ এলাকার প্রত্যেক ঘরে গ্যাস সংযোগ দেব। আর রাস্তা-ঘাটের উন্নয়ন যথেষ্ট হয়েছে এবার জয়লাভ করলে প্রতিটি ঘরে একজন করে বেকার যুবক-যুবতীর চাকরীর ব্যবস্থা করবো।

নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভা উপলক্ষ্যে সকাল থেকে বসুরহাট এলাকায় লোকে লোকারণ্য হয়ে পড়ে। জনসভায় হাজার হাজার লোক দেখে ওবায়দুল কাদের অভিভুত হন এবং উপস্থিতির জন্য নারী পুরুষ সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ৩০ তারিখ সবাই ঐক্যবদ্ধ থাকবেন। কারো উস্কানিতে কান দেবেন না। কারন আমাদের ভরা কলস আছে। আর ভরা কলস লড়ে না। খালি কলসই লড়ে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াতের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওযামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, পৌরসভার প্যানেল মেয়র আবুল খায়ের, পৌর আওয়ামী লীগ সভাপতি রেয়াজুল হক লিটন, উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজমা বেগম শিপাসহ অনেকে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৯ বার




Archives