রবিবার , ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ




আন্তর্জাতিক মানবাধিকার সম্মেলনে যোগ দিতে লন্ডন যাচ্ছেন কোম্পানীগঞ্জের কৃতি সন্তান এ্যাডভোকেট আব্দুর রহমান

প্রথম সময়: ডেস্ক নিউজ | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ২৬. আগস্ট. ২০১৮ | রবিবার

এই প্রতিবেদন শেয়ার করুন

ইকবাল হোসেন মজনুঃঃ

আন্তর্জাতিক মানবাধিকার সম্মেলনে যোগ দিতে লন্ডন যাচ্ছেন এ্যাডভোকেট আব্দুর রহমান নোয়াখালীর কোম্পানীগঞ্জের কৃতি সন্তান সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী আব্দুর রহমান বাংলাদেশ মানবাধিকার কমিশন লন্ডন শাখার আমন্ত্রনে আন্তর্জাতিক মানবাধিকার সম্মেলনে যোগ দিতে ২৬ আগস্ট লন্ডন যাচ্ছেন।

বাংলাদেশ থেকে এ্যাডভোকেট আব্দুর রহমানসহ দশ সদস্যের প্রতিনিধি দল এ সম্মেলনে অংশগ্রহন করার কথা রয়েছে। এ ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের আইনজীবীসহ মানবাধিকার কর্মীগণ সম্মেলনে যোগদান করবেন। বাংলাদেশ দলের প্রতিনিধিগন বাংলাদেশের সাম্প্রতিক মানবাধিকার সম্পর্কে তুলে ধরে সম্মেলনে বক্তব্য রাখবেন।

এ্যাডভোকেট আব্দুর রহমান ইতোমধ্যে মানবাধিকার বিষয়ে বিভিন্ন সভা সেমিনারে যোগদানের জন্য চীন, থাইল্যন্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভারত ও নেপালসহ বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমন করেছেন।

তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছিদ্দিক ডাক্তার বাড়ির আলহাজ্ব আনিছুল হক ও বেগম ফেরদৌস আরার দ্বিতীয় পুত্র।

বাংলাদেশের অধিকার বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করতে লন্ডনের আন্তর্জাতিক সম্মেলনে যোগদানের প্রাক্কালে তিনি সহকর্মী, আত্মীয়-স্বজন, এলাকাবাসী ও শুভানুধ্যায়ীসহ সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬৯ বার







Archives

Translate »